রাজধানীতে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির পরিকল্পনা, আটক ৫

রাজধানীতে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির পরিকল্পনা, আটক ৫

রাজধানীর উত্তরা এলাকায় গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয় দিয়ে ডাকাতি করতে ধরা পড়েছে পাঁচ দুর্বৃত্ত। তাদের কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

 

বৃহস্পতিবার দুপুরে এমন তথ্য জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ কমিশনার মো. মাসুদুর রহমান।

 

তিনি জানান, বুধবার উত্তরা ৩নং সেক্টর এলাকা থেকে মো. জাহাঙ্গীর আলম (৪৪), মো. সাজ্জাদ হোসেন ওরফে জিএম সাজ্জাদ (৪৩), মাসুদ রানা (৩২), মো. হুমায়ুন কবির (৪৮), মো. সুমন মিয়া (৩২) ও মাসুদ রানাকে (৪৭) আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৫ রাউন্ড গুলি ভর্তি একটি শর্টগান, ১টি ওয়্যারলেস সেট, ১টি প্রাইভেটকার ও ১টি মাইক্রোবাস উদ্ধার করা হয় ।

 

তিনি আরো জানান, আটকরা বিমানবন্দর হতে মালামাল নিয়ে আসা কাভার্ডভ্যানের মালামাল লুট করার পরিকল্পনা করেছিলো। এ উদ্দেশ্যে প্রাইভেটকার, মাইক্রোবাস, ওয়্যারলেস সেট, অস্ত্র-গুলি সংগ্রহ করে। গোপন তথ্যের ভিত্তিতে ডিবি পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে আটক করেছে।

 

পরে তাদের জিজ্ঞাসাবাদ করা হয় জানিয়ে মাসুদুর রহমান বলেন, এ চক্রটি ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই ও ডাকাতিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছিল। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে। আজ উত্তরা পশ্চিম থানায় আরো দুটি মামলা দায়ের করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment